Damaged cars

এফ এম আজিজুর রহমান,সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় সড়ক দূর্ঘটনায় ৩ বাস যাত্রী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার দিবাগত রাত সোয়া ১১ টার দিকে ঢাকা-খুলনা বিশ^রোডের উপজেলার জয়বাংলা নাগারদিয়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

জানাগেছে বাগেরহাট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুতগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৮৬৭১) নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে পাশে ব্রীজের রেলিংয়ে আটকে যায়। ফলে বাসটি দুমড়ে মুচড়ে গেলে বাসের মধ্যে যাত্রীরা আটকে পড়ে।

এতে ঘটনা স্থানে তিন জন নিহত ও কমপক্ষে ১০ বাস যাত্রী আহত হয়। নগরকান্দা থানা পুলিশ, হাইওয়ে থানা পুলিশ, নগরকান্দা , ভাঙ্গা, মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় বাসিন্দারা এসে আটক বাস যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। নিহতরা হলেন, বাগেরহাট জেলার সদর উপজেলার মাজার খানজাহান আলী গ্রামের নাসিরউদ্দিন হাওলাদারের স্ত্রী ফিরুজা বেগম(৩৫), বাগের হাটের কচুয়া উপজেলার সাইনবোড গ্রামের মুনসুর শেখের পুত্র লিটন শেখ ও গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার তাড়াশী গ্রামের জেনারউদ্দিন শেখের পুত্র সামাদ শেখ।

আহত এক বাস যাত্রী বলেন, বাসটি চলন্ত অবস্থায় চালকের ঘুমের ভাব থাকায় দ্রুতগামী বাসটি প্রথমে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে পরে ব্রীজের রেলিংয়ে আটকে পড়ে।

হাইওয়ে থানার ওসি আতাইর রহমান জানান, এ ঘটনায় মহিলাসহ তিন বাস যাত্রী নিহত ও ৭/৮ যাত্রী আহত হয়েছেন। আহতদের ফরিদপুর মেডিকেল হাসপাতাল ও ভাঙ্গা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি জব্দ করে হাইওয়ে থানায় আনা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here