ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরে চ্যানেল এস টিভি, দৈনিক আমাদের নতুন সময় ও ডেইলী সিটিজেন টাইমস পত্রিকার জেলা প্রতিনিধি এস.এম আকাশের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে উপযুক্ত বিচারের দাবিতে মানববন্ধন পালিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী এই মানববন্ধনে ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, মুক্তিযোদ্ধাসহ সুশীল সমাজের প্রায় দুই শতাধিক মানুষ অংশ নেয়।

বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক মোঃ শামসুদ্দীন মোল্যার সভাপতিত্বে উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ সাংবাদিক জোটের ফরিদপুর জেলা শাখার সভাপতি ও দৈনিক নাগরিক দাবী পত্রিকার নির্বাহী সম্পাদক মো. হায়দার খান, ফরিদপুর প্রেস এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ডেইলী অবজারভার পত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম বাবু। এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক জোটের ফরিদপুর জেলা শাখার সহ-সভাপতি মাসুদউর রহমান, সাধারন সম্পাদক ও দৈনিক তৃতীয় মাত্রা ফরিদপুর জেলা প্রতিনিধি ইব্রাহীম হোসাইন, ডেইলী নিউজ টুডে ও দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি ফারুক হোসেন, দৈনিক আমার সংবাদ ও দি এশিয়ান এজ পত্রিকার জেলা প্রতিনিধি একে.এম রফিকউদ্দীন আহমেদ(দিপু), দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার জেলা প্রতিনিধি সেতু আক্তার, দৈনিক দেশ পত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি নিরাঞ্জন মিত্র (নিরু), দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি সাঈদ হোসেন, চ্যানেল এস এর সদরপুর প্রতিনিধি তোফাজ্জেল হোসেন টিটু, চ্যানেল এস এর মধুখালী প্রতিনিধি মফিজুর রহমান মুবিন, রাজবাড়ী গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল এস এর গোয়ালন্দ প্রতিনিধি শেখ মমিন, সালথা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, চ্যানেল এস এর চরভদ্রাসন প্রতিনিধি মোঃ সাইফুজ্জামান উজ্জল সহ আরো অনেকে।

এসময় বক্তারা বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং আমাদের ফরিদপুরের মানবিক জেলা প্রশাসক ও আলোচিত মানবিক পুলিশ সুপারের সদইচ্ছায় ফরিদপুর জেলার দুর্নীতিবাজরা দুর্নীতি ছেড়ে পালিয়ে থাকলেও ফরিদপুর সদর উপজেলার ১২নং চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুনাহার ও হামলাকারী আজাদসহ কয়েকজন বুক ফুলিয়ে দুর্নীতি কার্যক্রম চালিয়ে যাচ্ছে। গত ২৯ডিসেম্বর মঙ্গলবার চাঁদপুর ইউনিয়নের হতদরিদ্র কর্মসংস্থান (ইজিপিপি) প্রকল্পের ১৩৪জন উপকার ভোগীর তালিকা করে ৬৬জনকে দিয়ে কাজ করিয়ে ৫৮জনের টাকা আত্মসাৎ এর প্রমান পাওয়ায় সাংবাদিক এস.এম আকাশকে মারপিট করে তার ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে চেয়ারম্যান শামসুর নাহার মহিদ এর নেতৃত্বে তার সন্ত্রাসী বাহীনি। এসময় পথচারিরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। হামলাকারী আজাদসহ উক্ত বাহিনীর সকলকে দ্রুত গ্রেফতারের দাবি জানান তারা। এবিষয়ে পুলিশ সুপার মো. আলিমুজ্জামান সাংবাদিকের বলেন, কোর্টের অনুমতি পেলেই আমরা ব্যবস্থা নেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here