আ‌রিফুল ইসলামঃ
ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় করোনা ভাইরাস সংক্রামনের ভয়ে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র পরিবারের মাঝে ছাত্রলীগ নেতা মোঃ ফিরোজ খাঁন রাজ এর গট্টি ইউনিয়নের জয়ঝাপ গ্রামসহ কয়েকটি গ্রামে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

শনিবার ২৪শে এ‌প্রিল সারা‌দিন উপজেলার গট্টি ইউনিয়নের জয়ঝাপ গ্রামসহ আশপাশের কয়েকটি গ্রামের বেছে বেছে দরিদ্র কর্মহীন মানু‌ষের বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্য সামগ্রী পৌছে দেন। এসময় ছাত্রলীগের এই নেতা অসহায় কর্মহীন ৫০ টির অ‌ধিক পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে চাল, ডাল, আলু, তেলসহ ও এক‌টি ক‌রে সাবান বিতরণ করেন। এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন অন্তর রায় র‌নি, সাজ্জাদ খান, রিদয় কুমার,

ফিরোজ খাঁন রাজ সালথা উপজেলা ছাত্রলীগের সাথে দীর্ঘদিন ধরে কাজ করেছেন। তিনি বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন ফরিদপুর জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক ও সালথা উপজেলা শাখার সাধারণ সম্পাদক এবং গট্টি ইউনিয়নের জয়ঝাপ গ্রামের মোমরেজ খাঁনের সুযোগ্য পুত্র।

ছাত্রলীগ নেতা ফিরোজ খাঁন রাজ বলেন ক‌রোনা ভাইরা‌সে অসহায় মানুষের কথা চিন্তা করে আমি আমার ব্যাক্তিগত অর্থ থেকে গরীব ও অসহায় দরিদ্রদের বাড়িতে বাড়িতে গিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে আমার সাধ্যমত ৫০ টির ও বে‌শি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি। আমার ইউনিয়ন বাসিকে করোনা সম্পর্কিত স্বাস্থ্য বিধি মেনে চলার আহব্বান জানাই এবং সকলকে ঘরে থেকে করোনা ভাইরাস রোধে ভূ‌মিকা রাখতে আহব্বান করছি। এবং দেশের পরিস্থিতি উপর আমার এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে। ক‌রোনা প‌রি‌স্থিত‌তে সকল স্বাস্থ‌বি‌ধি মে‌নে চলুন। ইনশাআল্লাহ খুব তারাতা‌রি এই মহামা‌রি ক‌রোনা ভাইরাস পৃ‌থিবী থে‌কে বিদায় নি‌বে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here